নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে প্রবাসীর স্ত্রী উধাও  বনে আগুন লাগার কারণ অনুসন্ধানে প্রতিবার করা হয় তদন্ত কমিটি। প্রকাশিত সংবাদের প্রতিবাদ । প্রকাশিত সংবাদের প্রতিবাদ । বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে।
রাশিয়া-ইউক্রেন পাল্টাপাল্টি হামলা, নিহত ২

রাশিয়া-ইউক্রেন পাল্টাপাল্টি হামলা, নিহত ২

রাশিয়া ও ইউক্রেন পাল্টাপাল্টি হামলা চালিয়েছে। এতে ইউক্রেনের অন্তত দুই ব্যক্তি নিহত হয়েছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের বরাত দিয়ে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরা এ খবর দিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, পৃথক রাশিয়ান বিমান হামলায় লভোভ গ্রামে একজন ৬৭ বছর বয়সী ব্যক্তি নিহত হয়েছেন। গভর্নর আলেক্সান্ডার প্রোকুদিন তার টেলিগ্রাম চ্যানেলে জানিয়েছেন, দ্য কিয়েভ ইন্ডিপেনডেন্টের মতে, খেরসন প্রদেশে মৃতের সংখ্যা দুইজন হয়েছে৷

অপরদিকে ইউক্রেনের একটি ড্রোন রাশিয়ার দক্ষিণ কুরস্ক শহরের কেন্দ্রস্থলে একটি প্রশাসনিক ভবনে আঘাত করেছে। শহরের কর্তৃপক্ষ বিষয়টি জানিয়েছে।

বিগত ১৯ মাস ধরে চলমান মস্কোর আক্রমণের জবাবে সাম্প্রতিক মাসগুলিতে কিয়েভ রাশিয়ার শহরগুলিকে প্রায় প্রতিদিনের আক্রমণের লক্ষ্যবস্তু করেছে। কুরস্ক ইউক্রেনের সীমান্ত থেকে প্রায় ৯০ কিলোমিটার দূরে।

শহরের গভর্নর রোমান স্টারোভয়েট টেলিগ্রামে বলেছেন, কুরস্কে একটি ইউক্রেনীয় ড্রোন কেন্দ্রীয় জেলার একটি প্রশাসনিক ভবনে আক্রমণ করেছে। এতে ভবনের ছাদ সামান্য ক্ষতিগ্রস্ত হয়েছে। জরুরি পরিষেবার কর্মীরা ঘটনাস্থলে কাজ করছেন।

এদিকে রাশিয়া-নিয়ন্ত্রিত ইউক্রেনীয় অঞ্চল দোনেৎস্কে কারফিউ জারি করেছেন সেখানকার প্রশাসকিক প্রধান। এক ডিক্রি অনুসারে রাস্তায় এবং সর্বজনীন স্থানে বেসামরিক লোকদের উপস্থিতি নিষিদ্ধ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com